মো: তুহিন হোসাইন, স্টাফ রিপোর্টার, বান্দরবান: বান্দরবানে সনাতন ধর্মাবলম্বীদের প্রধান ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা উপলক্ষে আর্থিক সহায়তা ও উপহার সামগ্রী প্রদান করা হয়েছে। সে সঙ্গে জেলা সদরের আটটি পূজামণ্ডপের প্রতিনিধিদের হাতে নগদ অর্থ প্রদান করা হয়। মঙ্গলবার (৮ অক্টোবর) সকালে সেনা জোনের প্রশিক্ষণ মাঠে বান্দরবান রিজিয়ন ও জোনের আয়োজনে অনুদান ও উপহার সামগ্রী তুলে দেন জোন কমান্ডার লেফটেন্যান্ট কর্নেল এএসএম মাহমুদুল হাসান (পিএসসি)। এ অনুষ্ঠানে ৮ টি পূজা মণ্ডপ ও ১২০ পরিবারের মাঝে বাংলাদেশ সেনাবাহিনীর নগদ টাকা ও উপহার সামগ্রী প্রদান করে।

            অনুষ্ঠানে জোন কমান্ডার বলেন, বান্দরবান সম্প্রীতির জেলা। এখানে ধর্ম মত নির্বিশেষে বাংলাদেশ সেনাবাহিনীর সবার জন্য কাজ করছে। তার ধারাবাহিকতায় সনাতন ধর্মালম্বীদের শারদীয় দুর্গাপূজা উপলক্ষে ১ম পর্যায়ে ৮ টি পূজা মন্ডপে নগত টাকা ও ১২০ জন সনাতন ধর্মালম্বীদের মাঝে শারদীয় শুভেচ্ছা উপহার প্রদান হয়েছে। ভবিষ্যতে সকল ধর্মের মানুষের জন্য বাংলাদেশ সেনাবাহিনীর পক্ষ থেকে এ ধরনের কার্যক্রম অব্যাহত থাকবে।

            এ সময় আরো উপস্থিত ছিলেন ক্যাপ্টেন মোহাম্মাদ আব্দুল মান্নান, লে: মোহাম্মদ মোস্তাহিদুর রহমান মৃধা, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ অনেকে।

খবরটি 291 বার পঠিত হয়েছে


আপনার মন্তব্য প্রদান করুন

Follow us on Facebookschliessen
oeffnen