স্টাফ রিপোর্টার: রাঙামাটিতে পহাড়ি ও বাঙ্গালি দু পক্ষের সহিংসতার ঘটনায় জেলা প্রশাসনের জারি করা ১৪৪ ধারা প্রত্যাহার করা হয়। রাঙামা‌টি জেলা প্রশাসক মোহাম্মদ মোশারফ হোসেন খান স্বাক্ষ‌রিত গণবিজ্ঞ‌প্তির মাধ্যমে ১৪৪ ধারা প্রত্যাহার করা হয়। রোববার (২২ সেপ্টেম্বর) সকাল ১১ টায় গণবিজ্ঞপ্তির মাধ্যেমে ১৪৪ ধারা প্রত্যাহার করা হয়েছে। পরিস্থিতি অশান্ত থাকায় প‌রিবহন ধর্মঘট অব্যাহত আছে।

            এদি‌কে জেলা প্রশাসক মোহাম্মদ মোশারফ হোসেন খান, পুলিশ সুপার ড. এস এম ফরহাদ হোসেন, রাঙামাটি জোন কমান্ডার লেফটেন্যান্ট জেনারেল মো. এরশাদ হোসেন চৌধুরী জেলা শহরের কা‌লি‌ন্দীপুর, বনরুপায় ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করেন। এ সময় স্থানীয় গণ্যমান্য ব্য‌ক্তি, ব্যবসায়ী নেতৃবৃন্দ উপ‌স্থিত ছিলেন।

            অপরদিকে বিকালে রাঙামা‌টিতে চলমান প‌রি‌স্থি‌তি নিয়ে জেলা প্রশাসনের আয়োজননে সম্প্রী‌তি সমাবেশ করা হ‌য়। জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে সম্প্রী‌তি সমাবেশে সভাপ‌তিত্ব করেন জেলা প্রশাসক মোহাম্মদ মোশারফ হোসেন খান। এ সময় পু‌লিশ সুপার ড. এসএম ফরহাদ হোসেন, রাঙামাটি জোন কমান্ডার লেফটেন্যান্ট জেনারেল মো. এরশাদ হোসেন চৌধুরী, জেলা পর্যায়ের বি‌ভিন্ন দপ্তরের কর্মকর্তা, জনপ্রতি‌নি‌ধি, গণ্যমান্য ব্য‌ক্তি, ব্যবসা ও ধর্মীয় প্রতিষ্ঠানের প্রতি‌নি‌ধি উপ‌স্থিত ছিলেন।

খবরটি 41 বার পঠিত হয়েছে


রাঙ্গামাটি জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন: রাজনৈতিক অঙ্গনে পরিবর্তনের উত্তাপ
রাঙামাটি জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন: বিনা প্রতিদ্ধন্ধিতায় সভাপতি দীপংকর, ভোটে মুছা সাধার...
রাঙামাটিতে সাফ চ্যাম্পিয়ন বিজয়ী ৫ আদিবাসী কন্যা পেল বর্ণাঢ্য গণসংবর্ধনা
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন: রাঙামাটিতে আওয়ামী লীগ দীপংকর তালুকদার ও তৃণমূল বিএনপিসহ ৫ প্রার্থীর মনোন...
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন: পার্বত্য চট্টগ্রামে রাঙ্গামাটি আসনে বিপুল ভোটে লাকী গোল্ড দীপংকর তালুকদা...
পার্বত্য চট্টগ্রামে জরুরী পরিদর্শন তিন উপদেষ্টা: দেশকে অস্থিতিশীল উদ্দেশ্যে একটি গোষ্ঠী অপচেষ্টা চাল...

আপনার মন্তব্য প্রদান করুন

Follow us on Facebookschliessen
oeffnen