বিনোদন ডেস্ক: বলিউড কিং শাহরুখ খানের চোখের মণি ছোট ছেলে আব্রাম খান। তার জন্মের পর থেকে শাহরুখ যেখানে যান, সেখানে সঙ্গে নিয়ে যান আব্রামকে। বাবা-ছেলের নানা ভিডিও ভাইরাল হয়েছে অনেক সময়। সারোগেসির মাধ্যমে জন্ম হয়েছিল আব্রামের। তারপরে কম বিতর্কে পড়তে হয়নি শাহরুখ ও স্ত্রী গৌরীকে। আবার এ শোনা যায়, ছোট ছেলেকে নিয়ে খুব একটা খুশি ছিলেন না মা গৌরী খান। তবে সে সব এখন অতীত। তবে সময়ের সঙ্গে অনেক পরিবর্তন এসেছে।

            বর্তমানে বলিউডের জনপ্রিয় স্টারকিডদের একজন আব্রাম। তা কোথা থেকে এল এ আব্রাম নাম। কেন বা তার এমন নাম রাখলেন শাহরুখ। সে উত্তর দেন নায়ক বলিউড কিং শাহরুখ নিজে। আপ কি আদালত নামে একটি শো এ এসেছিলেন শাহরুখ। সেখানে এ প্রশ্নটি করা হয় অভিনেতাকে। এড়িয়ে না গিয়ে স্পষ্ট জবাব দেন বলিউড কিং। তিনি বলেন, আসলে আমার দেশের মতো, আমার বাড়িতে আমি ধর্মনিরপেক্ষতা রাখতে চেয়েছি। আমি আবার তার পরিচালিত প্রথম সিরিজে টাকা ঢালছেন শাহরুখ। আর এবার পালা মেয়ের।

            বলিউড সূত্র থেকে পাওয়া খবর, বলিউডে মেয়ে সুহানার মাটি শক্ত করার জন্য নাকি ২০০ কোটি রুপি খরচ করে ছবি প্রযোজনা করতে চলেছেন বলিউড বাদশা শাহরুখ খান। মুসলিম, আমার বউ হিন্দু। তাই আমার সন্তানদের নামের বিষয়ে সে ধারা মেনেছি। হজরত ইব্রাহিমের আরেক নাম আব্রাহম। যা বাইবেলে রয়েছে। আবার অন্যদিকে ইহুদিদের কাছে এ আব্রাহাম হল আব্রাম। অনেকে হয়ত এর সমালোচনা করবেন। কিন্তু আমাদের পরিবার এভাবে ভাবে। শাহরুখের কাঁধে এখন প্রচুর চাপ। একদিকে যেমন ছেলে আরিয়ানের ক্যারিয়ার সামলাতে পোশাকের কোম্পানি খুলে দিয়েছেন।

খবরটি 322 বার পঠিত হয়েছে


আপনার মন্তব্য প্রদান করুন

Follow us on Facebookschliessen
oeffnen