পুষ্পেন চৌধুরী ,লোহাগাড়া (চট্টগ্রাম) প্রতিনিধি: চট্টগ্রামের লোহাগাড়া উপজেলা বিএনপির উদ্যোগে এক বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। গত ১২ আগষ্ট সোমবার বিকেল বেলা উপজেলা সদরের বটতলী ষ্টেশনে এ সমাবেশ অনুষ্ঠিত হয়। বৃষ্টি উপেক্ষা করে উপজেলার ৯ ইউনিয়ন থেকে খন্ড খন্ড মিছিলে সমাবেশে যোগদান করেন বিএনপি ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

            লোহাগাড়া উপাজেলা বিএনপি’র সদস্য সচিব সাজ্জাতুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপি’র সদস্য আসহাব উদ্দিন চৌধুরী।

            পরে, মিছিলটি লোহাগাড়া বটতলী মোটর ষ্টেশন প্রদক্ষিণ করে। সভায় বক্তারা বলেন, বর্তমান ফ্যাসিষ্ট সরকারের পতনের পর দীর্ঘ ১৫ বছর পর দেশে সুষ্ঠু ধারার রাজনীতি ফিরে এসেছে। অবিলম্বে দেশের সুষ্ঠু পরিবেশ ফিরিয়ে গনতন্ত্র ফিরিয়ে দিতে নির্বাচন দিন। পাশাপাশি বর্তমান সরকারকে আইন শৃঙ্খলা যাতে অবনতি না হয় সেদিকে সজাগ থাকার আহ্বান জানান। বক্তারা আরো বলেন, বিগত আওয়ামী সরকারের আমলে বিএনপি’র যেসব কর্মী বিনা কারনে মামলার সাজাপ্রাপ্ত হয়েছেন তাঁদেরকে অবিলম্বে মুক্তি দিতে হবে। এছাড়াও দেশের সংখ্যালঘু সম্প্রদায় ওপর যাতে কোন ধরণের হামলা বা ভাংচুর না হয় সেদিকে কর্মীদের সজাগ থাকার আহ্বান জানান।

            এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বিএনপি নেতা এটিএম জাহেদ চৌধুরী, দক্ষিণ জেলা মৎস্যজীবী দলের আহ্বায়ক জসিম উদ্দীন, এড: আবু তাহের চৌধুরী, নাছির উদ্দীন চৌধুরী, ফৌজুল কবির ফজলু, যুবদল নেতা নাজিম উদ্দীন ও নুরুল আবছার প্রমুখ।

খবরটি 355 বার পঠিত হয়েছে


আপনার মন্তব্য প্রদান করুন

Follow us on Facebookschliessen
oeffnen