মো: তুহিন হোসাইন, স্টাফ রিপোর্টার, বান্দরবান: বান্দরবান জেলা বিএনপির সাধারন সম্পাদক জাবেদ রেজাকে নিয়ে ইসলামী শিক্ষা কেন্দ্রের বিষয়ে মিথ্যা, বানোয়াট, ভিত্তিহীন অভিযোগের প্রতিবাদে সংবাদ সম্মেলন করা হয়। সেমাবার (০৯ সেপ্টেম্বর) দুপুর ১২:৩০ দিকে জেলা সদরের একটি হোটেলের কনফারেন্স হলে এ সংবাদ সম্মেলন আয়োজন করেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক মো: জাবেদ রেজা।

            এ সময় তিনি বলেন, ইসলামী শিক্ষা কেন্দ্রে এমন কি আছে আমি দখল করবো আর ০৩ তারিখে দেশ নায়ক বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান বান্দরবান জেলা বিএনপির সাথে কনফারেন্সে কথা বলেন। তার কারনে আমি সে দিন প্রোগ্রামে ছিলাম। তাহলে কেমন করে আমার নামে দখনের অভিযোগ করেন। আমার বিরুদ্ধে বড় ষড়যন্ত্র চলছে। এ অভিযোগ মিথ্যা, বানোয়াট ভিত্তিহীন এগুলো আমার ভাবমূর্তি নষ্ট করার জন্য একদল সন্ত্রাসী গ্রুপ ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে। আমি এর তীব্র প্রতিবাদ জানাচ্ছি এবং আইনের ব্যবস্থা নিচ্ছি।

            এ সময় উপস্থিত ছিলেন, বান্দরবান জেলা বিএনপির সাবেক সহ সভাপতি লুসাইং মং, সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দিন তুষার, পৌর বিএনপির যুগ্ন আহ্বায়ক শামীম হোসেন, যুবদলের সাংগঠনিক সম্পাদক মোরশেদ বীন ওমরসহ বিএনপি অঙ্গসংগঠন এবং গণমাধ্যম কর্মীরা।

খবরটি 271 বার পঠিত হয়েছে


আপনার মন্তব্য প্রদান করুন

Follow us on Facebookschliessen
oeffnen