মো: তুহিন হোসাইন, স্টাফ রিপোর্টার, বান্দরবান: বান্দরবান পার্বত্য জেলার দুর্নীতিবাজ বিভিন্ন ব্যক্তি ও সরকারি প্রতিষ্ঠান সমূহের দুর্নীতি তদন্ত পূর্বক ব্যবস্থা গ্রহণের জন্য প্রধান উপদেষ্টাকে স্মারকলিপি দেয় বিএনপি। বৃহস্পতিবার (০৫ সেপ্টেম্বর) দুপুরে জেলা বিএনপির সহ-সভাপতি অধ্যাপক ওসমান গণির নেতৃত্বে জেলা প্রশাসক শাহ্ মোজাহিদ উদ্দিনের কাছে স্মারকলিপি দিয়েছেন। বিএনপি কেন্দ্রীয় কমিটির সদস্য সাচিং প্রু জেরীর নির্দেশে এ স্মারকলিপি দেয়া হয়। সাবেক সাংসদ বীর বাহাদুর উশৈসিং, জেলা পরিষদ চেয়ারম্যান ক্য শৈ হ্লা, লক্ষীপদ দাস মোজাম্মেল হকসহ ৩২ জনের নাম উল্লেখ করে এ স্মারকলিপি প্রদান করা হয়।

            এ সময় বিএনপি নেতারা বলেন, বান্দরবানে গত ১৬ বছরের স্বৈরশাসনের সময় আওয়ামী লীগের দুর্নীতিবাজ ও লুটপাট কারী নেতা-কর্মীদের বিরুদ্ধে তদন্ত করে দ্রুত আইনের আওতায় আনতে হবে। নেতারা আরো বলেন, আওয়ামী লীগ ক্ষমতা থাকাকালীন বান্দরবান পার্বত্য জেলার বীর বাহাদুরের সিন্ডিকেটের মাধ্যমে এলজিইডি, কাঠ ব্যবসায়ী, ইট বাটা, ভূমি দখল, টেন্ডার বাজি, বন বিভাগসহ বিভিন্ন খাতে অনিয়ম ও দুর্নীতির মাধ্যমে কোটি কোটি টাকার অবৈধ সম্পদ ঘরে তোলেন। প্রধান উপদেষ্টা বরাবর দাবি জানাচ্ছি অনতি বিলম্বে দুর্নীতিবাজদের দুর্নীতি তদন্ত পূর্বক ব্যবস্থা গ্রহণ করতে হবে।

            এ সময় উপস্থিত ছিলেন, বান্দরবান জেলা বিএনপির সহ-সভাপতি মো. আব্দুল মাবুদ, সাবেক ছাত্রদল ও সাবেক স্বেচ্ছাসেবক দলের সভাপতি সাবিকুর রহমান জুয়েলসহ বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, ব্যবসায়ী ও ছাত্র সমাজের অনেকে।

খবরটি 307 বার পঠিত হয়েছে


আপনার মন্তব্য প্রদান করুন

Follow us on Facebookschliessen
oeffnen