বিনোদন ডেস্ক: ঢাকার শোবিজের নতুন মুখ সাদিকা রহমান মেঘলার রহস্যজনক মৃত্যু হয়। বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) দিবাগত রাত ৩ টার দিকে তার মৃত্যু হয়েছে। বিষয়টি গণমাধ্যমে নিশ্চিত করেন মেঘলার ছোট বোন রুকসানা। ‘আরাবি রহমান’ নামে রুপালি পর্দায় অভিষেক করার কথা ছিল মেঘলার। সম্প্রতি একটি বিজ্ঞাপনে চুক্তিবদ্ধ হয়ে এমনটা জানিয়েছিলেন তিনি। কিন্তু সে স্বপ্ন আর পূরণ হল কোথায়। তার আগে না ফেরার দেশে পাড়ি জমালেন তিনি।

            মৃত্যুর খবর নিশ্চিত করেছোট বোন রুখসানা জানান, দুই দিন আগে ঢাকা থেকে গ্রামের বাড়ি নেত্রকোনায় বেড়াতে যান মেঘলা। রুখসানা বলেন, রাতে ঘুমানোর আগে আপু বলতেছিল পায়ের মধ্যে কেমন যেন করছে। তখন পায়ে তেল মালিশ করে দেই। হঠাৎ রাতে ঘুম ভাঙলে ওর গায়ে হাত পড়তে শরীর ঠাণ্ডা লাগে। তখন সবাইকে ডাকি। তারপর মৃত্যু হয়েছে বুঝতে পারি। শুক্রবার বাদ জোহর পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

            ঢাকার শ্যামলী বসবাস করতেন মেঘলা। তবে শোবিজে আত্মপ্রকাশ করতে যাচ্ছিলেন আরাবি রহমান নামে। কিশোরগঞ্জ জন্ম হলে নেত্রকোনা বেড়ে ওঠা তার। নায়িকা হওয়ার স্বপ্ন নিয়ে ঢাকায় এসেছিলেন তিনি। এর মধ্যে বেশ কয়েকটি সিনেমায় যুক্ত হয়েছিলেন। তবে নিজেকে রুপালি পর্দায় দেখার আগে না ফেরার দেশে পাড়ি জমালেন মেঘলা।

খবরটি 276 বার পঠিত হয়েছে


আপনার মন্তব্য প্রদান করুন

Follow us on Facebookschliessen
oeffnen