জাতীয় ডেস্ক: ঢাকার নয়াপল্টনে বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ের সামনের সমাবেশ করে। বুধবার (৭ আগস্ট) দুপুর ২টায় নয়াপল্টনে বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ের সামনের সমাবেশে প্রধান অতিথি বক্তব্যে প্রদান করেন মির্জা আব্বাস। তিনি বলেন, কোটা সংস্কার আন্দোলনকে কেন্দ্র করে আওয়ামী লীগ সরকারকে উৎখাত করতে বিদেশি কোনো প্রভুদের সহায়তা ছাড়া সফল হয়েছে।

            মির্জা আব্বাস বলেন, ৭১ সালে স্বাধীনতা নিয়ে অনেকে বলেন আমাদের দান করেছেন। অথচ আমরা মুক্তিযুদ্ধ করে স্বাধীনতা অর্জন করেছি। স্বীকার করে না। কিন্তু এবারের আন্দোলন বিদেশি কোনো প্রভুদের সহায়তা ছাড়া সফল হয়েছে। এদেশের জনগণ সফল করেছে। সুতরাং আমাদের কোনো ভয় নেই। আমরা বিজয় উৎসব যখন পালন করি তখন কিছু দুষ্কৃতকারী দেশে বিশৃঙ্খলা করার চেষ্টা করছে। আপনারা তাদের প্রতিহত করবেন। বিভিন্ন জায়গায় বাড়িসহ বিভিন্ন স্থাপনা দখলের অনেক খবর শুনেছি। বিএনপির ভাইদের, ছাত্র ভাইদের বলছি, এসব প্রতিহত করতে হবে। তিনি বলেন, এটা আমরা করতে দেব না। আমরা স্থাপনা পাহারা দেব। সকল ষড়যন্ত্র থেকে সাবধান হবেন। যারা বিভিন্ন জায়গায়, বিভিন্ন প্রতিষ্ঠানে গণ্ডগোল করার চেষ্টা করছে, তারা হুঁশিয়ার হয়ে যান, তারা সাবধান হয়ে যান।

            বিএনপির নেতাকর্মীদের গত দশকের বেশি সময়ে অবদানের কথা তুলে ধরে মির্জা আব্বাস বলেন, বিএনপির নেতাকর্মীরা ঠিকমতো ঘুমাতে পারেননি। গতকাল রাতে আমি অনেক ঘুমিয়েছি। ছাত্র জনতার ঐক্য আপনাদের সকল ষড়যন্ত্র ধূলিসাৎ করে দেবে। চোখ-কান খোলা রাখবেন। যে কোনো সময় প্রস্তুত থাকবেন। যে কোনো অপশক্তিকে আমরা আবার মোকাবিলা করব।

খবরটি 301 বার পঠিত হয়েছে


আপনার মন্তব্য প্রদান করুন

Follow us on Facebookschliessen
oeffnen