স্টাফ রিপোর্টার, বান্দরবান: বান্দরবানের রোয়াংছড়ি উপজেলার গোদার পাড় এলাকার আর্যগুহা বৌদ্ধ বিহার প্রধান ড. এফ দীপংকর মহাথের রহস্যময় মৃত্যু। আর্যগুহা বৌদ্ধ বিহার ড. এফ দীপংকর মহাথের ঝুলন্ত মরদেহ পাওয়া যায়। শনিবার (১৩ জুলাই) দুপুর ৩ টার দিকে আর্যগুহা বৌদ্ধ বিহার থেকে তার মরদেহ উদ্ধার করা হয়েছে। এ সময় একটি উপদেশমূলক চিরকুট উদ্ধার করা হয়। চিরকুটে তার অনুসারিদের তার স্বপ্নগুলো পূরনের কথা লিখেন।

রোয়াংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.পারভেজ আলী জানান, আর্যগুহা বৌদ্ধ বিহার প্রধান ড. এফ দীপংকর মহাথের এর লাশ উদ্ধার করা হয়। ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনাটি তদন্ত করে পরে জানানো হবে।

            ড.এফ দীপংকর মহাথের: দিপংকর ভিক্ষু। গৃহী নাম দিপংকর বড়ুয়া। পিতা নান্টু বড়ুয়া। মাতা পুটিরানী বড়ুয়া (রানীবালা)। গ্রাম ফরাঙ্গীরখীল, ধর্মপুর ইউনিয়ন, উপজেলা ফটিকছড়ি, জেলা চট্টগ্রাম। জন্ম ২০ মার্চ ১৯৭২ খ্রি: সোমবার। স্কুল সার্টিফিকেট অনুযায়ী জন্ম তারিখ ২৪ ডিসেম্বর ১৯৭২ খ্রি:। পরিবার পরিচিতি ৬ ভাই ১ বোনের মধ্যে তিনি হলেন তৃতীয়। সবার কনিষ্ঠ ভাই শ্যামন্ত বড়ুয়া বর্তমানে অষ্ট্রেলিয়া প্রবাসী। সেখানে তার সহধর্মীনি প্রিয়াংকা বড়ুয়া সাথে অবস্তান করেন।

খবরটি 350 বার পঠিত হয়েছে


আপনার মন্তব্য প্রদান করুন

Follow us on Facebookschliessen
oeffnen